মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জে পুকুর থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় কাকাইলছেও ইউনিয়নে পুকুরে ভাসমান অবস্থায় সিরাজ মিয়া (৬২) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি কাকাইলছেও ইউনিয়নের মণিপুর গ্রামের বাসিন্ধা।

সোমবার দুপুরে স্থানীয় লোকদের নিকট থেকে খবর পেয়ে এই মরদেহ উদ্ধার করে পুলিশ।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) মোহাম্মদ আবু হানিফ বলেন, সিরাজ মিয়া স্থানীয় এক ব্যক্তির ফিশারীতে কাজ করতেন। রোববার সকালে নাস্তা সেরে দুপুরের খাবার নিয়ে ফিসারীতে কাজ করতে গিয়ে আর ফিরে না আসায় স্বজনরা তার খোঁজে বের হয়ে ফিসারীতেই তার মরদেহ ভাসমান অবস্থায দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরী করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। তিনি আরও জানান, মরদেহের গায়ে কোন আঘাতের চিহ্ন নেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com